গণকমিশনের কথায় আলেমদের হয়রানি করা ভালো হবে না: মুজিবুল হক

আজ বুধবার দুপুরে জাপা চেয়ারম্যানের রাজধানীর বনানী কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক সাংগঠনিক সভায় মো. মুজিবুল হক এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন তিনি।

কে বা কারা ও কেন এই গণকমিশন সৃষ্টি করেছে, তা খতিয়ে দেখতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব। তিনি বলেন, ‘দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে, এমন বাস্তবতায় মানুষের দৃষ্টি অন্য দিকে ফেরাতেই গণকমিশন কাজ করছে।’

মুজিবুল হক আরও বলেন, জাতীয় পার্টি তার নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টি কারও জোটে নেই, কারও জোটে যেতে জাতীয় পার্টি অঙ্গীকারও করেনি। আগামী নির্বাচনে দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। তাই ৩০০ আসনেই প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে দলটি।

জাপা মহাসচিব বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষের আস্থা হারিয়েছে। দেশের মানুষ এখন আর দল দুটিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি বেশি গ্রহণযোগ্য।

সভায় আরও বক্তব্য দেন জাপার অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ, ফখরুল আহসান, আমির হোসেন ভূঁইয়া, মো. বেলাল হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. শাহজাহান মনসুর, আনোয়ার হোসেন প্রমুখ।