‘আয় খুকু আয়’ সিনেমার ট্রেলারে মুগ্ধ অমিতাভ

‘চিরদিনই তুমি যে আমার… যুগে যুগে আমি তোমারই’, ‘অমর সঙ্গী’ ছবির এ কালজয়ী গান দিয়েই শুরু নির্মল আর বুড়ির গল্প। অমন জাঁকজমক তারকার দেখা মিলেছে একদম সাদামাটা চেহারায়।

দিতিপ্রিয়া এখানে ‘বুড়ি’ আর ওর বাবা ‘নির্মল’। এ নির্মল আবার প্রসেনজিতের বড় ভক্ত। স্টেজে প্রসেনজিত হয়ে লোকের মনোরঞ্জন করেন। এটাই তার পেশা। গ্রাম্য নির্মল একা হাতে মেয়েকে মানুষ করে।

এদিকে একসময় মেয়ের সঙ্গে তার মনোমালিন্য হয় যখন সে বলে বাবার মতোই স্টেজে উঠে সে পারফর্ম করতে চায়। তবে তাতে রয়েছে নির্মলের আপত্তি। আর এসবের মাঝেই খুকুর সঙ্গে যখন ঘটে যায় দুর্ঘটনা, তখনই সাদামাটা নির্মলের খোলস ছেড়ে বেড়িয়ে আসে প্রতিবাদী বাবা। দোষীদের শাস্তি দেওয়াই তখন তার একমাত্র লক্ষ্য হয়ে ওঠে।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে প্রসেনজিতের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আয় খুকু আয়’র ট্রেলার। পরিচালনা করেছেন  সৌভিক কুণ্ডু।  ছবির ফার্স্ট লুক যেদিন সামনে এসেছিল, সেদিন থেকেই দর্শক অপেক্ষায় আছে ছবির। মূলত সুখ-দুঃখে ভরা বাবা-মেয়ের সংসারের কাহিনি আর রূঢ় বাস্তবতার নানা দিক নিয়েই ছবিটি তৈরি হয়েছে।

এদিকে ছবিটি প্রকাশ্যে আসার পর দর্শকদের ভালোবাসা আর সমাদরের অপেক্ষা করতে করতেই ছবির মুকুটে জুড়ে গেল বড় পালক। নিঃসন্দেহে এ এক বড় উপহার হয়ে থাকবে প্রসেনজিৎ আর দিতিপ্রিয়ার কাছে। কারণ ছবির ট্রেলার শেয়ার করেছেন বলিউডের জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চন। এর আগেও বাংলার বহু তারকার প্রশংসা করেছেন অমিতাভ। কাউকে আবার চিঠিও লিখেছেন কাজ ভালো লাগায়। ‘আয় খুকু আয়’-এর ট্রেলার শেয়ার করে নিলেন অমিতাভ। সঙ্গে লিখলেন, ‘অল দ্য বেস্ট বুম্বা।’

এ ছাড়া ট্রেলার প্রকাশের পর থেকে ছবির মুক্তির তারিখের অপেক্ষায় মুখিয়ে আছে দর্শকরা। ছবিতে প্রসেনজিতের বউ আর দিতিপ্রিয়ার মা হয়েছেন মিথিলা। সোহিনী সেনগুপ্ত রয়েছেন নেগেটিভ চরিত্রে। আগামী ১৭ জুন ফাদার্স ডে-র দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।