সাবেক প্রেমিকাদের সঙ্গে নাচলেন সালমান খান

নানা আয়োজনে ২০২১ সালকে বিদায় জানিয়ে ২০২২ সালকে বরণ করে নিয়েছেন বিশ্ববাসী। বলিউড অঙ্গনও তার বাইরে নয়। নিজেদের মতো করে ২০২২ সালকে স্বাগত জানিয়েছেন বি-টাউনের বাসিন্দারা।

বলিউড ভাইজান সালমান খানও নতুন বছর উপলক্ষ্যে আয়োজন করেছিলেন পার্টির। তার সেই পার্টিতে সাবেক ও ‘বর্তমান’ প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেছে সালমানকে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস ও টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, পার্টি জমাতে কোনো কিছুর কমতি রাখেননি ভাইজান। দেশ, বিদেশের তারকাদের পদচারণায় সালমানের পার্টি একেবারে জমে উঠেছিল।

নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন সালমান। নবি মুম্বাইয়ে পনভেলের ফার্ম হাউসে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করেন তিনি। পার্টিতে বীণা কাক এবং তার মেয়ে অমৃতা কাক আমন্ত্রিত ছিলেন।

এছাড়া ভাইজানের বর্ষবরণের পার্টিতে হাজির ছিলেন তার সাবেক ও বর্তমান প্রেমিকারা।

একসময় সালমানের সঙ্গে সঙ্গীতা বিজলানির প্রেম নিয়ে চলছিল তুমুল আলোচনা। তবে প্রেম ভাঙার পরও সেই তিক্ততা মনে রাখেননি তারা। ছবির প্রিমিয়ার থেকে জন্মদিনের পার্টি, এমনকি বর্ষবরণের পার্টিতেও সালমানের সঙ্গে মেতে উঠতে দেখা গেছে সঙ্গীতাকে।

পার্টিতে সাবেক এবং বর্তমান প্রেমিকাদের সঙ্গে উদ্দাম নাচ করতে দেখা গেছে সালমানকে
পার্টিতে সাবেক এবং বর্তমান প্রেমিকাদের সঙ্গে উদ্দাম নাচ করতে দেখা গেছে সালমানকে

অন্যদিকে, পার্টিতেও উপস্থিত ছিলেন ইউলিয়া ভান্তুর। ইউলিয়া-সালমানের প্রেমের বিষয়টি দুজনের কেউই সরাসরি স্বীকার না করলেও বলিউড পাড়ায় এই বিষয়টি সর্বজনবিদিত।

নববর্ষের পার্টিতে সাবেক এবং বর্তমান প্রেমিকাদের সঙ্গে উদ্দাম নাচ করতে দেখা গেছে  কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেট পরা সালমানকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নাচের ভিডিও ভাইরালও হয়েছে।

সালমানের ৫৬তম জন্মদিনের কেক কাটার সময়েও পাশে ছিলেন সঙ্গীতা এবং ইউলিয়া।