মারিয়ার হেরে যাবার গল্প

ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভের জন্য নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’। এটি নির্মাণ করেছেন নির্মাতা মেহেদি হাসান জনি।টেলিভিশন কিংবা ইউটিউবে বহু নাটক নির্মাণ করে প্রশংসা পেলেও ওটিটির জন্য এটাই তার প্রথম কাজ।

আগামীকাল বৃহস্পতিবার ফিল্মটি মুক্তি পেতে যাচ্ছে। এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন শ্যামল মাওলা ও মারিয়া নূর। এছাড়া আরও অভিনয় করেছেন সাবেরি আলম, সামিরা খান মাহি, লিউনা লুভাইনা, হৃদয় আমিন প্রমুখ।

নির্মাতা মেহেদি হাসান জনি বলেন, আমি সবসময়ই চেষ্টা করেছি আমার নির্মাণের মধ্য দিয়ে দর্শকদেরকে নতুন কিছু দেওয়ার। সেই জায়গা থেকে যেহেতু ওটিটির জন্য এটা আমার প্রথম কাজ তাই সর্বোচ্চ চেষ্টা করেছি সেরাটা দেওয়ার। একটি সুন্দর গল্পকে সুন্দরভাবে দর্শকের সামনে নিয়ে আসার চেষ্টা করেছি। আশা করি দর্শকের কাজটি ভালো লাগবে। কাজটি দেখার পর সবার কেমন লাগলো সেটি জানার অপেক্ষায় থাকবো।মারিয়ার হেরে যাবার গল্পমারিয়া নূর বলেন, পরিচালক জনি ভাই এর সাথে আমার প্রথম কাজ। শ্যামল ভাইয়ার সঙ্গেও আমার প্রথম কাজ। সব প্রথমের কাজ আসলে অনেকটা স্পেশালই হয়। খুবই সুন্দর ও চমৎকার একটা গল্প। হেরে যাবার গল্প নাম হলেও, এটা আসলে বাঁচতে শিখার গল্প। আমরা হয়তোবা অনেকেই একটা সময় জীবনের হাল ছেড়ে দেই, মনে হয় বেঁচে থাকার কোনো অর্থ নেই। কিন্তু আমাদের মাঝেই অনেকে আছেন যারা জীবনের শত কষ্টের মাঝেও হাসিমুখে বাঁচতে জানেন। অন্যদেরকেও বাঁচতে শিখায়। এরকম একটা গল্প থেকে দর্শকরা নতুন কিছু শিখতে পারবে বলে মনে করি।